মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

পরিবহনে চাঁদাবাজিকালে ৮ চাঁদাবাজ কে আটক করেছে র‍্যাব-৭ সিপিসি-১

ফেনী’র সোনাগাজী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন ট্রাক, মিনি ট্রাক ও সিএনজি থেকে অবৈধভাবে চাঁদা আদায়কালে ২ জন মূলহোতা সহ মোট ৮ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-৭ চট্টগ্রাম।

মিডিয়া সেন্টার ঃ- র‍্যাব-৭

পরিবহনে চাঁদাবাজিকালে ৮ চাঁদাবাজ কে আটক করেছে র‍্যাব-৭ মিডিয়া সুত্রে জানা গেছে,
সাম্প্রতিক সময়ে অধিনায়ক, র‍্যাব-৭, চট্টগ্রাম বরাবর এই মর্মে কিছু অভিযোগ গৃহীত হয় যে, র‌্যাব-৭, চট্টগ্রাম এর আওতাধীন ফেনী, রাঙ্গামাটি, খাগড়াছড়ি এবং চট্টগ্রাম মহানগরী সহ উক্ত জেলাসমূহের বিভিন্ন স্থানে অবৈধভাবে চাঁদা উত্তোলন করা হচ্ছে। বিশেষ করে চাঁদাবাজির শিকার হচ্ছে পণ্যবাহী ট্রাক, মিনি ট্রাক ও সিএনজিচালিত অটোরিক্সা। এছাড়াও বিভিন্ন সময় আরও কিছু চাঁদাবাজির অভিযোগ র‍্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক গৃহীত হয়।

র‍্যাব-৭ চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ফেনী জেলার সোনাগাজী থানাধীন ডাক বাংলো কলেজ রোড এবং জিরো পয়েন্ট সাকিনস্থ এলাকায় কতিপয় চাঁদাবাজ বিভিন্ন পরিবহন চালকদের নিকট হতে অবৈধভাবে চাঁদা আদায় করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ৮ জুন ২০২৪ ইং তারিখ আনুমানিক ৪:১০ ঘটিকায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ১। ১ম মূলহোতা মোঃ জসিম উদ্দিন (৩০), পিতা-মৃত আব্দুর রহমান, সাং-উত্তর চর চান্দিনা, ২। একেএম মাইনুল হক চৌধুরী মাঈনুদ্দীন (৩৭), ৩। এ কে এম মোফাজ্জল হক চৌধুরী(৪৮), উভয় পিতা-মৃত ফজলুল হক চৌধুরী, উভয় সাং-চর গনেশ, ৪। মোঃ শহিদুল ইসলাম (৩৪), পিতা-মোঃ হাবিবুল্লাহ, সাং-পূর্ব চর গনেশ, ৫। নুর করিম (২৭), পিতা- মৃত সিদ্দিক আহম্মদ, সাং- তুলাতুলী, ৬। সিরাজুল ইসলাম (৪২), পিতা-মৃত আব্দুস সালাম, সাং-পূর্ব সুজাপুর, ৭। ২য় মূলহোতা মোঃ এমরান হোসেন (৩৬), পিতা- আব্দুস শুক্কুর, সাং- মির্জাপুর, এবং ৮। রবিঊল হক (২৯), পিতা- করিমুল হক, সাং-রামচন্দ্রপুর, সর্ব থানা-সোনাগাজী ও জেলা-ফেনী’দের আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও দেহ তল্লাশী করে তাদের নিজ হাতে বের করে দেয়া মতে বিভিন্ন গাড়ী হতে আদায়কৃত নগদ ৪৯,৮০৫ টাকা এবং বিভিন্ন নামে-বেনামে কাটা মিথ্যা রশিদ উদ্ধার সহ আসামিদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সোনাগাজী থানাধীন ডাকবাংলো কলেজ রোডস্থ এবং জিরো পয়েন্ট সাকিনস্থ এলাকায় বিভিন্ন পরিবহন চালকদের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অবৈধভাবে নামে বে-নামে মিথ্যা রশিদ অথবা কখনো কৌশলে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে বিপুল পরিমান অর্থ চাঁদাবাজি করে আসছিল।

গ্রেফতারকৃত আসামিদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদেরকে ফেনী জেলার সোনাগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com